গ্রাসরুটস বিউটিফিকেশন ফোরামের কেন্দ্রীয় সভা ॥ সকল ধরণের নারী নির্যাতন ও অপ-সংস্কৃতিক বিরুদ্ধে আন্দোলন চলমান থাকবে

6

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর অঙ্গ সংগঠন গ্রাসরুটস বিউটি ফিকেশন ফোরামের কেন্দ্রীয় কমিটির সভা সিলেট গ্রাসরুটস এর কেন্দ্রীয় কার্যালয়ে ২৩ ও ২৪ অক্টোবর সংগঠনের সভাপতি ওয়াহিদা ইসলাম কাকলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশের সকল বিভাগের প্রতিনিধি উপস্থিত থাকেন। সুভায় অতিসম্প্রতি ঢাকা ধানমন্ডীতে বিউটি ফিকশনের গণধর্ষণের তীব্র নিন্দা জানানো হয় এবং সকল ধরণের নারী নির্যাতন ও বিউটি সেক্টরে অতিসম্প্রতি শুরু হওয়া অপ-সংস্কৃতির বিরুদ্ধে অব্যাহত আন্দোলন চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় বর্তমান বিশ্বের মন্দা অর্থনৈতিক পরিস্থিতি এবং দূর্ভিক্ষের সম্ভবনার বিষয়ে বিস্তৃত আলোচনা হয় এবং বিকল্প অর্থনৈতিক কর্মকান্ড বিশেষ করে কৃষিকাজের প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করে জনসচেতনতা সৃষ্ঠির লক্ষ্যে কার্যালয় পরিচালনায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় বিশ্ব অর্থনৈতিক পরিস্থিতিতে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর সাথে নারী উদ্যোক্তা সৃষ্টি, নারী উদ্যোক্তা উন্নয়ন এবং উগ্র সাম্প্রদায়িকতাবাদের বিরুদ্ধে চলমান আন্দোলন গতিশীল করার তাগিদ প্রদান করা হয়। সভায় গ্রাসরুটস এর রজতজয়ন্তী ও আমাদের বিজয় দিবস উপলক্ষে ১৫ ও ১৬ ডিসেম্বর চট্টগ্রাম শহরে অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভা পরিচালনা করেন গ্রাসরুটস এর সি.ই.ও হিমাংশু মিত্র। বিজ্ঞপ্তি