বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটির গঠন

5

বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বৎসর (২০২২-২০২৩ ও ২০২৩-২০২৪) সালের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এই কমিটির উপদেষ্টা এডভোকেট এম শফিকুর রহমান ও এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা।
রবিবার (২৩ অক্টোবর) সকালে মো. ইফতিয়াক হোসাইন (মনজু)-কে বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভাপতি এবং মো. জহিরুল ইসলাম রিপনকে সাধারণ সম্পাদক করে ১৭সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ এর সভাপতি এডভোকেট মো. সোহরাব উদ্দিন (সাবেক এমপি) ও সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ ইকবাল মোস্তফা।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মিন্টু চন্দ্র রায় (অনুপব্রত) ও মো. হোরাওয়ার হোসাইন (খসরু), যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. সৌমেন ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল আহমদ ও মো. মহসিন মিয়া, আইন সম্পাদক বাবলা চন্দ্র ভৌমিক, প্রচার সম্পাদক মো. তোফায়েল আহমেদ, দপ্তর সম্পাদক দেবদুলাল চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য সৈকত দাস, কমলেন্দু ভট্টাচার্য্য, কবিন্দ্র কুমার দাস, সুব্রত সামন্ত, জাহান দেব জিন্নাহ, রাকেশ সিংহ। বিজ্ঞপ্তি