বন্যা দুর্গতদের পুনর্বাসনে দরগাহে হযরত শাহজালাল (রহ.) এইড অর্গানাইজেশন’র নগদ অর্থ বিতরণ

13

দরগাহে হযরত শাহজালাল (রহ.) এইড অর্গানাইজেশন এর উদ্যোগে বন্যা কবলিতদের পুনর্বাসনের লক্ষ্যে কানাইঘাট, গোয়াইনঘাট, ছাতক, মুল্লার গাঁও, জাফলং ও মোগলাবাজার সহ বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
রবিবার (২৩ অক্টোবর) দুপুরে দরগাহ হযরত শাহজালাল (রহ.) দরগাহ শরীফ প্রাঙ্গণে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন দরগাহ হযরত শাহজালাল (রহ.) মাজার শরীফের মোতাওয়াল্লি সরেকওম ফতেহ উল্লাহ আল আমান, খাদিম পরিবারের মুফতি মো. হাসান, মুফতি বদরুন নূর সায়েক, সরেকওম বাহলুল কবির (সনেট), মুফতি মো. সোহেল, সৈয়দ সাব্বির আহমদ দুরুদ, মুফতি রায়হান উদ্দীন মুন্না, মুফতি কমরুদ্দীন কামু, সৈয়দ মো. তাহের, জাহিদ আহমদ কোরেশী প্রমুখ।
উল্লেখ্য, দরগাহে হযরত শাহজালাল (রহ.) এইড অর্গানাইজেশন এর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ২ জু্নে ওসমানীনগর উপজেলার মাটিহানী, চুড়াইপাড়া, মহালচন্ডি, হাউসপুর, উমরপুর এবং তাজপুরের দুলালি এলাকার ২৬০০ পরিবারের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়। পরবর্তীতে ৪ জুন সিলেট সদর উপজেলার মহালদিক, মোড়ার গাঁও, গোয়াইনঘাট উপজেলার বন গাঁও, চুয়ার পাড় এলাকায় নগদ অর্থ বিতরণ করা হয়।
পরের দিন ৫ জুন মহালদিক নাকপাড়া, উমদারপাড়া, কুস্তুকুরি, আঙ্গারজুর এলাকায় টিন, বাঁশসহ, গৃহ নির্মাণ, খাবারের প্যাকেট বিতরণ এবং ঐদিন নোয়াগাঁও এলাকার ১৫২টি পরিবারের মধ্যে খাদ্য দ্রব্য বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি