হবিগঞ্জে অস্ত্র ও গাড়িসহ ৬ ডাকাত গ্রেফতার

10

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতির সময় অভিযান পরিচালনা করে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় ডাকাত দলের ব্যবহৃত একটি গাড়ি ও কয়েকটি ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে। গত বুধবার রাতে এ তথ্য জানিয়েছেন হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি।
এর আগে মঙ্গলবার ১৮ অক্টোবর দিনগত রাতে সদর উপজেলার লোকড়া ইউনিয়নের টং টং শাহের মাজারের পার্শ্ববর্তী স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হচ্ছে- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার পাবই গ্রামের মৃত আব্দুল কাদিরের পুত্র শফিক মিয়া ওরফে পিচ্চি মজিদ (৩৭), হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের মস্কব আলীর পুত্র মনোহর আলী (৪৫), একই উপজেলার উড়ানিয়া ভাঙ্গারপাড় গ্রামের মৃত আয়েত আলীর পুত্র শফিক মিয়া (৪২), রামেশ্বর গ্রামের মৃত আব্দুল হাসিমের পুত্র আব্দুর রহমান (২৬), ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আশুরাইল গ্রামের মৃত আলাউদ্দিনের পুত্র জামাল মিয়া (৩৭) ও একই উপজেলার ধরুমল গ্রামের মৃত হেলাল মিয়ার পুত্র নুনু মিয়া (৫৭)।
এসপি মুরাদ আলি জানান, রাত ২টার দিকে ওই ৬ জনসহ আরও কয়েকজন লোকড়া এলাকায় ডাকাতির প্রস্ততি নিচ্ছিলো। এ সময় হবিগঞ্জ ডিবি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে ৬ জনকে গ্রেফতার করে। তবে আরও কয়েকজন পালিয়ে গেছে। সেখানে তাদের কাছ থেকে একটি গাড়ি ও কয়েকটি ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে। পরে তাদের হবিগঞ্জ আদালতে সোপর্দ করা হয়।