মৌলভীবাজার মহিলা দলের সম্মেলনে সভাপতি আফরোজা আব্বাস ॥ আওয়ামীলীগ ভোট চুরির ও গুমের উন্নয়ন করেছে

3
মৌলভীবাজার মহিলা দলের সম্মেলনে বক্তব্য রাখছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস।

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, শেখ হাসিনা যদি দেশে এত উন্নয়ন করে থাকেন, তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে কেন ভয় পায়। তারা উন্নয়ন করেছে একথাটি সর্বক্ষণ জপে। দেশের মানুষ জানে তারা কি উন্নয়ন করেছে। আওয়ামীলীগ ভোট চুরির ও গুমের উন্নয়ন করেছে। খুনের উন্নয়ন করেছে।
শনিবার বিকালে মৌলভীবাজার শহরের অভিজাত রেষ্টুরেন্টের কনফারেন্স হলে মৌলভীবাজার জেলা মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জেলা মহিলাদল নেত্রী সুফিয়া রহমান ইতির সঞ্চালনায় ও সাধারণ সম্পাদক ডা: দিলশাদ পারভীনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সভাপতি এম. নাসের রহমান। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ও মহিলা দলের সিলেট বিভাগী সমন্বয়কারী শাম্মী আক্তার।
প্রয়াত অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমানের জ্যেষ্ঠ পুত্র মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান বলেন, শেখ হাসিনার অধীনে আগামী সংসদ নির্বাচন আর হচ্ছে না। হাসিনা ইভিএমেও নির্বাচন করতে পারবেনা। সমস্ত তাবৎ দুনিয়ায় বলে দিয়েছে সুষ্ঠু, অবাধ নিরেপক্ষ গ্রহনযাগ্য নির্বাচন দিতে। এটা হানড্রেড পারসেন্ট নিশ্চিত। আগামী নির্বাচন তত্বাবধায়ক সরকারের আদলেই হবে। ওই হাসিনা যে ট্যাবলেট আমাদের ৯৬ সালে খাইয়েছিল ওই একই ট্যাবলেট আমরা খাওয়াবো ২০২৩ সালে। এখন তারই ট্যাবলেট আমরা উল্টো তাকেই খাওয়াব। এ দেশে ইভিএমে কোন জাতীয় নির্বাচন হবেনা। এ ইভিএম হলো তাদের একমাত্র উপায় চুরি করে ক্ষমতায় যাওয়ার। আর এই ইভিএম ক্রয় করার জন্য চলছে রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা অপচয়ের আয়োজন।
সম্মেলনে জেলা মহিলা দলের সাবেক কমিটি বিলুপ্ত করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস। এসময় তিনি আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে বলে জানান। জেলা মহিলা দলের নতুন কমিটির দ্বায়িত্বপ্রাপ্ত নেতারা হলেন- সভাপতি ডা: দিলশাদ পারভিন, সিনিয়র সহ-সভাপতি নাসরিন পারভিন, সাধারণ সম্পাদক সাবেক পৌর কমিশনার শিল্পী বেগম, ১নং যুগ্ন সাধারণ সম্পাদক সুফিয়া রহমান ইতি ও সাংগঠনিক সম্পাদক সাবেক কাউন্সিলর সুফিয়া সুলেমান কলি।