একাধিক মামলার সাজাপ্রাপ্ত ২ সহোদর শহরতলীতে গ্রেফতার

17

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
নবীগঞ্জ উপজেলা গোপলারবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের নেতৃত্বে সিলেট শহরস্থ শাহপরাণ থানা এলাকায় অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত কাজী মুজাহিদ আলী (৪২) ও নুরহাদ হোসেম (৪০) নামে সাজাপ্রাপ্ত পলাতক দুই ভাইকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা উপজেলার দেবপাড়া ইউনিয়নের উত্তর দেবপাড়া গ্রামের মৃত কাজী আওলাদ হোসেনের পুত্র।
গত শুক্রবার ভোরে নবীগঞ্জ উপজেলার গোপলারবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শামছউদ্দিন খাঁনের নেতৃত্বে এএসআই আতাউল গনি, এএসআই,এএসআই মো. হান্নান মাহমুদসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তাকে সিলেট শহরস্থ শাহপরাণ থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, সাজা পরোয়ানাভূক্ত আসামী কাজী মুজাহিদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় ৫৫২/২০১৯, সিআর ১০৩/২০১৯ (নবী:) এবং ১০৪০/১৮, সিআর ৪৩০/২০১৮ এন আই এক্ট ১৩৮ ধারা দোষী সাব্যস্তক্রমে ০১ (এক) বছর কারাদন্ড এবং ১৬,০০,০০০/- (ষোল লক্ষ) টাকা অর্থদন্ড হয়। তাছাড়া অন্য আরেকটি মামলায় তার বিরুদ্ধে এন আই এক্ট ১৩৮ ধারা দোষী সাব্যস্তক্রমে ০৬ (ছয়) মাসের কারাদন্ড এবং ২,১৫,০০০/- (দুই লক্ষ পনের হাজার) টাকা অর্থদন্ড হয়। সে দীর্ঘদিন যাবত ২টি সাজাপ্রাপ্ত পরোয়ানার আসামী হিসেবে পলাতক ছিল।
তাছাড়া নুরহাদ হোসেনের বিরুদ্ধে দায়রা ৪৯৫/১৯, সিআর ৪৫১/১৮ (নবী:) ১৩৮ ধারা দোষী সাব্যস্থ্যক্রমে ০১ (এক) বছরের কারাদন্ড এবং ২,৬৪,০০০/- (দুই লক্ষ চৌষট্টি হাজার) টাকা অর্থদন্ডের ও ৬২৯/১৯, সিআর ৬০৬/১৮ ১৩৮ ধারা দোষী সাব্যস্থ্যক্রমে ০৩ (তিন) মাসের সশ্রম কারাদন্ড এবং ৮,০০,০০০/- (আট লক্ষ) টাকা অর্থদন্ডে রয়েছে। তাছাড়া তার বিরুদ্ধে আরেকটি সিআর পরোয়ানা রহিয়াছে। সে ৩টি পরোয়ানার আসামী। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোপলারবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শাম্ছ উদ্দিন খাঁন।