শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মহানগর আওয়ামী লীগের শুভেচ্ছা

130

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেশ ও দেশের বাইরে অবস্থানরত সনাতন ধর্মাবলম্বীদের সবাইকে প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) এক বার্তায়, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন দেশ ও দেশের বাইরে অবস্থানরত সনাতন ধর্মাবলম্বীদের সবাইকে প্রীতি ও শুভেচ্ছা জানান।
নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে থাকেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। নেতৃবৃন্দ সনাতন ধর্মাবলম্বী সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। তারা আশা ব্যক্ত করেন, যুগ যুগ ধরে বহমান সিলেটের সম্প্রীতি সবসময়ই অঁটুট আছে এবং আগামীতেও অঁটুট থাকবে। সবাইকে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গা পূজা উদযাপনের আহবান জানান।
এদিকে আগামীকাল থেকে সারা দেশে সনাতন ধর্মীয় সম্প্রদায়ের ধর্মীয় উৎসব দুর্গা পূজা শুরু হচ্ছে। উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে দুর্গা পূজা উদযাপনের সকল ব্যবস্থা সরকার গ্রহণ করেছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার পক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বাংলাদেশ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ধর্মীয় উৎসব অনুষ্ঠানে সক্রিয় সহযোগিতা ও দায়িত্বশীল ভূমিকা পালনের জন্য সাংগঠনিক নির্দেশনা প্রদান করেছেন। সেই নির্দেশনা অনুযায়ী সিলেট মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের প্রতি যথাযথ দায়িত্ব পালনের জন্য অনুরোধ জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এক বিজ্ঞপ্তিতে মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের প্রতি যথাযথ দায়িত্ব পালনের জন্য অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি