মুরারিচাঁদ কলেজের ইতিহাস বিভাগের নবযাত্রা’র’র মোড়ক উন্মোচন ও নবীন বরণ সম্পন্ন

7

এমসি কলেজ থেকে সংবাদদাতা :
মুরারিচাঁদ কলেজের ইতিহাস বিভাগে ই-লাইব্রেরি (ইলেক্ট্রনিক লাইব্রেরি) উদ্বোধন ও বার্ষিকী ‘নবযাত্রা’ এর ৭ম সংখ্যার মোড়ক উন্মোচন এবং স্নাতক ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কলেজের একাডেমিক কাম পরীক্ষা ভবনের ১০১নং কক্ষে ই লাইব্রেরির (সপযরংঃব-ষরনৎধৎু) উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুরারিচাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর পান্না রানী রায়।
অনুষ্ঠানের শুরুতেই স্নাতক ১ম বর্ষের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে স্বাগত বক্তব্য রাখেন ইতিহাস ফোরামের সভাপতি শাওন সরকার দীপ্ত।
ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর নূরে ফারহানা বেগমের সভাপতিত্বে ও ইতিহাস বিভাগের শিক্ষার্থী কুতুবউদ্দিন রাহাত ও অনিক প্রদানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরারিচাঁদ কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক মোঃ তৌফিক এজদানী চৌধুরী, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর পান্না বসু।
এছাড়া আরও উপস্থিত ছিলেন মুরারিচাঁদ কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, অন্যান্য শিক্ষকবৃন্দ এবং ইতিহাস বিভাগের শিক্ষক-শিক্ষিকা, বাংলাদেশ ছাত্রলীগ এমসি কলেজ শাখার নেতৃবৃন্দ, তালামিযে ইসলামিয়া এমসি কলেজ শাখার নেতৃবৃন্দ, মোহনা সাংস্কৃতিক সংগঠন, এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটিসহ অন্যান্য সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।