সুশাসনের জন্য প্রয়োজন নৈতিকতার আলোকে দায়িত্ব পালন – শাবি উপাচার্য

11
জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক প্রশিক্ষণ শীর্ষক অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শাবি উপাচার্য।

শাবি থেকে সংবাদদাতা :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ দাবি করে বলেন, ‘একমাত্র সুশাসনই পারে জাতীয় এবং প্রাতিষ্ঠানিক পর্যায়ে শুদ্ধাচার নিশ্চিত করতে। এর জন্য প্রয়োজন দায়িত্বশীল পর্যায় থেকে ব্যক্তি পর্যায়ে সততা এবং নৈতিকতার আলাক দায়িত্ব পালন করা।’
রবিবার (২৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেলের (আইকিউএসি) সেমিনার কক্ষে ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বিষয়ক প্রশিক্ষণ’ শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য একথা বলেন।
আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ মুহসিন আজিজ খানের সভাপতিত্বে এবং ডেপুটি রেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হকের সঞ্চালনায় এ সময় বিশেষজ্ঞ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. ফজলুর রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম। অনুষ্ঠানে শুভেছা বক্তব্য রাখেন রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।