ওসমানীনগর ও জগন্নাথপুর উপজেলা নির্বাচন ২ নভেম্বর

10

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
সিলেটের ওসমানীনগর উপজেলা পরিষদের স্থগিতকৃত নির্বাচনের তফসিল ঘোষণা করছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ৬ অক্টোবর। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন পত্র বাছাই ১০ অক্টোবর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর এবং ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২ নভেম্বর। মঙ্গলবার (২০ সেপ্টম্বর) বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় থেকে এক পরিপত্রের মাধ্যমে এ তথ্য জানানো হয়।
ওসমানীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু লায়েছ দুলাল বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে ৬ জুন ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। বন্যা পরিস্থিতি বিবেচনায় ২৬ জুন ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছে।
জগন্নাথপুর থেকে সংবাদদাতা জানিয়েছেন : আবারো সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। ২০ সেপ্টেম্বর মঙ্গলবার বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিলের সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান। তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৬ অক্টোবর। যাচাই-বাছাই ১০ অক্টোবর। প্রত্যাহার ১৭ অক্টোবর। সর্বশেষ ২ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
এর আগে গত ২৭ জুলাই জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়। এ সময় ভয়াবহ বন্যার কারণে নির্বাচন স্থগিত করা হয়েছিল। ফের আবার নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায় নড়েচড়ে বসেছেন প্রার্থী, সমর্থক ও ভোটাররা।