অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৩৫ কর্মকর্তাকে পদায়ন

8

কাজিরবাজার ডেস্ক :
বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৩৫ জন কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে তাদের পদায়ন করা হয়েছে।
এসব কর্মকর্তার মধ্যে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার মো. ওবাইদুর রহমান ও মো. রাকিব হাসানকে ডিএমপিতে পদায়ন করা হয়েছে।
এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার উক্য সিংকে কক্সবাজার ১৪-এপিবিএন, এস.এ.এম ফজল-ই-খুদাকে কক্সবাজার ৮-এপিবিএন, মো. একরামুল হককে কক্সবাজার ৮-এপিবিএন, মাহফুজ্জামানকে কক্সবাজার ১৬-এপিবিএন, মাঈন উদ্দিন চৌধুরীকে কক্সবাজার ১৬-এপিবিএন, সাদেক কাউছার দস্তগীরকে কক্সবাজার ১৬-এপিবিএন, নোবেল চাকমাকে কক্সবাজার ৮-এপিবিএন, জুয়েল চাকমাকে কক্সবাজার ১৪-এপিবিএন, নাঈম-উল-আলমকে কক্সবাজার ১৬-এপিবিএন, রাজীব কুমার দেবকে খাগড়াছড়ি –এপিবিএন, মো. অহিদুর রহমান কক্সবাজার ১৪-এপিবিএন ও মো. শফিকুল রহমান (মুকুল) কে কক্সবাজার ৮-এপিবিএন।
অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লাকে এসবিতে, এম তানভীর আহমেদকে এন্টি টেররিজম ইউনিটে, মো. আব্দুল্লাহ আল ইয়াছিনকে সিআইডিতে, মোহাম্মদ মাহবুব-উন-নবীকে ডিএমপিতে, শাহেদা সুলতানাকে সিএমপিতে, এ.বি.এম ফয়জুল ইসলামকে সিআইডিতে, মো. মিনহাজ-উল-ইসলামকে ডিএমপিতে, শাহাদত হুসেন রাসেলকে পুলিশ সদর দপ্তরে ও মাহমুদুল হাসানকে ডিএমপিতে পদায়ন করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিনকে ইনসার্ভিস ট্রেনিং সেন্টার বগুড়ায়, মো. রেজাউর রহমানকে খুলনা, মো. মাসুদ আনোয়ারকে জামালপুর, মো. শরিফুল ইসলামকে নাটোর, শেখ মো. আব্দুল্লাহ বিন কালামকে ফরিদপুর, মুহাম্মদ কামরুল হাসানকে মানিকগঞ্জ, মো. ইবনে মিজানকে গাইবান্ধা, মো. সোহেল রানাকে লক্ষীপুর, খন্দকার আশফাকুজ্জামানকে কুমিল্লা, মো. রবিউল ইসলামকে গাজীপুর, মো. কামরান হোসেনকে কুমিল্লা ও মো. আসাদুজ্জামানকে পুলিশ একাডেমী রাজশাহীতে বদলি করা হয়েছে।