জাফলংয়ে সেবা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঘর হস্তান্তর

13

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে সর্বদা অসহায় মানুষের পাশে শ্লোগান নিয়ে এগিয়ে চলা স্বেচ্ছাসেবী সংগঠন সেবা ফাউন্ডেশনের উদ্যোগে পুনর্বাসন প্রজেক্টের আওতায় অসহায় ও দরিদ্র দু’টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে।
রবিবার দুপুরে উপজেলার জাফলংয়ের কৈকান্দিরপাড় ও রহমতপুর এলাকায় ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন ও উপকার ভোগীদের ঘরের প্রতিকী স্মারক চাবি তুলে দেন সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম।
এ সময় উপস্থিত ছিলেন, পূর্ব জাফলং যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য এডভোকেট রাশেদ পারভেজ লাভলু, সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নাদিম মাহমুদ, সংগঠনের সভাপতি আরিফুজ্জামান আরিফ, সাধারণ সম্পাদক আল আমিন আজাদ, সিনিয়র সহ-সভাপতি রিয়াজ উদ্দিন, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সাঈদ আহমেদ, অর্থ সম্পাদক মরতুজ আহমেদ, উপ-অর্থ সম্পাদক নাদিম আহমেদ, নির্বাহী সদস্য ইকবাল আহমেদ, কাউসার আহমেদ ও শাখাওয়াত আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি মো. সামসুল আলম স্বেচ্ছাসেবী সংগঠন সেবা ফাউন্ডেশনের বিভিন্ন কাজের জন্য ভূয়সী প্রশংসা করেন এবং পরবর্তীতে সেবা ফাউন্ডেশনের সকল ভালো কাজের সাথে নিজের ভূমিকা রাখার ইচ্ছাপোষণ করেন।
উল্লেখ্য, সেবা ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্রের জন্য আরও ১০টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে। কাজ শেষেই বাকি ঘরগুলো দ্রুত হস্তান্তর করে দেওয়া হবে।