শহরতলী থেকে ৮টি চোরাই ভ্যানগাড়ীসহ ৩ জন গ্রেফতার

8

স্টাফ রিপোর্টার :
শহরতলীর নোয়াখুরুমখলা থেকে চোরাই ৮টি ভ্যানগাড়ী উদ্ধারসহ মামলার এজাহারনামীয় ৩ আসামীকে গ্রেফতার করেছে জালালাবাদ পুলিশ। গত শুক্রবার গভীর রাতে জনৈক বাছির আলীর হাকিম-বাদশা নামক মার্কেটের ভেতরে ভাঙ্গারি মালামালের দোকন ঘর ও দোকান ঘরের সামনের বারান্দা হতে এ ভ্যানগাড়ীগুলো উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জালালাবাদ থানার টুকেরবাজার এলাকার নোয়াখুররুমখলার তছির আলীর পুত্র আজিম আহমদ (২৪) তার সহোদর নাজিম উদ্দিন (২৭) ও হবিগঞ্জ জেরার আজমিরীগঞ্জ থানার শিবপাশা গ্রামের মনোয়ার আলীর পুত্র বর্তমানে সে নোয়া খুরুমখলাস্থ ওয়ারিছ মিয়ার কলোনীর বাসিন্দা নিজাম উদ্দিন (২৬)।
পুলিশ জানায়, গত ১০ সেপ্টেম্বর রাত ৮ টা হতে ১৫ সেপ্টেম্বর ভোর সাড়ে ৬ টার মধ্যবর্তী সে কোন সময় ৮টি ভ্যানগাড়ীসহ ভাংগারি ব্যবসার দেড় লক্ষ টাকার বিভিন্ন মালামাল চোররা চুরি করে নিয়ে নোয়াখুররুমখলা সাকিনস্থ আসামী আজিম আহমদ ও নাজিম উদ্দিনদের বসত বাড়ি সংলগ্ন তাদের মালিকানাধীন ছাপড়া ঘরে রাখে। এ ঘটনায় ভাংগারি ব্যবসায়ী মোঃ সাজিদুর রহমান বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করে। যার নং-১২ (১৭/০৯/২০২২)। এ মামলার প্রেক্ষিতে শুক্রবার রাত দেড় টার দিকে জালালাবাদ থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে উক্ত মালামালগুলো উদ্ধার ও উল্লেখিত ৩ আসামীকে গ্রেফতার করে পুলিশ। গতকাল শনিবার গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জালালাবাদ থানার ওসি (তদন্ত) মো: আবু খালেদ মামুন জানান।