সংবর্ধনা অনুষ্ঠানে মাওলানা একেএম মনোওর আলী ॥ তালামীয নেতা নুমান অর্পিত দায়িত্ব পালনে একনিষ্ঠতা ও কর্মদক্ষতার স্বাক্ষর রেখেছেন

7
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমানের উচ্চ শিক্ষা গ্রহণে যুক্তরাজ্য গমন উপলক্ষে সংগঠনের উদ্যোগে বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন আনজুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী।

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান এর উচ্চশিক্ষা গ্রহণে যুক্তরাজ্য গমন উপলক্ষে সংগঠনের উদ্যোগে বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সিলেট শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ দুলাল আহমদ এর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক সুলতান আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তালামীযে ইসলামিয়ার নেতৃত্বের বড় গুণ হলো বিনয় এবং কর্মীদের যোগ্য অভিভাবকত্বের ভার দায়িত্ব নিয়ে বহন করা। তালামীযে ইসলামিয়ার বর্তমান কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নুমানের মধ্যেই তা পূর্ণরূপে ছিলো। তিনি তাঁর উপর অর্পিত দায়িত্ব পালনে একনিষ্ঠতা ও কর্মদক্ষতার স্বাক্ষর রেখেছেন। সংগঠনের ছোটদের প্রতি স্নেহ ও বড়দের প্রতি যে সম্মান দেখিয়েছেন এর জন্য হাজার হাজার মানুষের দুআ তিনি অর্জন করেছেন। তিনি বলেন, দ্বীনের পথে আহবান এবং কর্মীদের নৈতিক যোগ্যতা বিকাশে তালামীযে ইসলামিয়া একটি অনন্য সংগঠন। আমরা আশা করি, তালামীযে ইসলামিয়ার নেতা-কর্মীগণ পৃথিবীর যেখানেই যাবেন সেখানেই দ্বীনের কাজে নিয়োজিত হবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা ড. মঈনুল ইসলাম পারভেজ, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মো. নজমুল হুদা খান, মাওলানা আজির উদ্দিন পাশা, মাওলানা নজীর আহমদ হেলাল, মুফতি মাওলানা বেলাল আহমদ, মাওলানা মুহাম্মদ ফখরুল ইসলাম, মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী, মাওলানা আখতার হোসাইন জাহেদ, সাবেক সহ-সভাপতি মাওলানা আতাউর রহমান, মাওলানা মো. মুহিবুর রহমান, সাবেক সহ-সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ উসমান গণী, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, সাবেক সহ-অফিস সম্পাদক হাফিয তৌরিছ আলী।
এ সময় আরও উপস্থিত ছিলেন- তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-সভাপতি হুমায়ূনুর রহমান লেখন, সহ-সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মহসিন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, জাহেদুর রহমান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রেদ্বওয়ানুল হক শিমুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, অর্থ সম্পাদক মো. আব্দুল জলিল, অফিস সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবু, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শেখ আলী হায়দার, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন খাঁন, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক রেদওয়ান রাশেদ, সহ-স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক সৈয়দ মাজহার উদ্দিন, সদস্য- আবু সাঈদ বখত নিয়াজী, আবুল কাশেম, শেখ কাদের আল হাসান, সিলেট মহানগর সভাপতি এস এম মনোয়ার হোসেন, ঢাকা মহানগরীর সভাপতি মো. ইমাদ উদ্দিন, সিলেট পশ্চিম জেলা সভাপতি কবির আহমদ,হবিগঞ্জ জেলা সভাপতি সাদেকুর রহমান সাদেক, সুনামগঞ্জ জেলা সভাপতি আব্দুল গণি সোহাগ, মৌলভীবাজার জেলা সভাপতি এম. কাওছার আহমেদ, শাবিপ্রবি সভাপতি গাউছুল আলম, ময়মনসিংহ জেলা সভাপতি আব্দুল আউয়াল, সিলেট মহানগরীর সহ-সভাপতি মারুফ আহমদ, আতিকুর রহমান সাকের, হবিগঞ্জ জেলা সহ-সভাপতি ইমরান আল ইমন, সিলেট মহানগর সাধারণ সম্পাদক কাওছার হামিদ সাজু, সিলেট পশ্চিম জেলা সাধারণ সম্পাদক কুতুব আল ফরহাদ, সিলেট পূর্ব জেলা সাধারণ সম্পাদক রুহুল হুদা চৌধুরী রাহেল, মৌলভীবাজার জেলা সাধারণ সম্পাদক নাসির খাঁন প্রমুখ। বিজ্ঞপ্তি