মাধবপুরে ডিবি পরিচয়ে শিক্ষকের টাকা ছিনতাই, নারীসহ ৩ জন গ্রেফতার

2

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে ডিবি পুলিশ পরিচয়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বরবিন্দু রায়কে মাইক্রোবাসে তুলে টাকা লুটের ঘটনায় এক নারীসহ ৩ ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার ভোররাতে মাধবপুর থানার এসআই অনিক দেব ও রাজিব রায় ঢাকার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হল, সাতক্ষিরা জেলার কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা গ্রামের আকরম হোসেনের পুত্র হাসান মিয়া (২৫), বগুড়া জেলার দুপচাঁপিয়া গ্রামের মৃত মঈনুল হোসেনের কন্যা মিনি বেগম (২৮), কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার সাশে^র গ্রামের ইসমাইল হোসেনের পুত্র বিল্লাল হোসেন। গ্রেফতারকৃতদের সোমবার বিকেলে হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে।
দীর্ঘদিন ধরে এ চক্রটি ঢাকা-সিলেট মহাসড়কে ডিবি পুলিশ পরিচয়ে ব্যাংক থেকে টাকা নিয়ে বের হওয়ার পর মহাসড়কে যানবাহন আটকিয়ে ব্যবসায়ীসহ বিভিন্ন ব্যক্তিদের কাছ থেকে ছিনতাই করে আসছিল। গত ১ সেপ্টেম্বর পূর্ব থেকে অনুসরণ করা একদল ছিনতাইকারী মাধবপুর কলেজের সামনে ডিবি পুলিশ পরিচয়ে মোটরসাইকেল গতিরোধ করে হেরোইন ব্যবসায়ী বলে আচমকা শিক্ষক স্বরবিন্দু রায়ের হাতে হাতকড়া পরিয়ে একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে নেয়। স্যারের সঙ্গে দেখা করার কথা বলে তার কাছ থেকে ৬ লাখ ৮৬ হাজার টাকা লুট করে তাকে নরসিংদী নামিয়ে দেয়।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, এ চক্রের নারীসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে।