সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ ॥ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে

27
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নিত্যপণ্যের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং কারাবন্দী নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তির দাবিতে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে।

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, নিত্যপণ্যের দফায় দফায় মূল্যবৃদ্ধিতে মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। কিন্তু সেদিকে সরকারের কোন দৃষ্টি নেই। নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। তারা রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীসহ বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের গ্রেফতার নির্যাতন চালাচ্ছে। দেশের শীর্ষস্থানীয় আলেম উলামাকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছে। এভাবে কোন দেশ চলতে পারেনা। অবিলম্বে নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে কার্যকর উদ্যোগ নিতে হবে এবং কারাগারে আটক সকল আলেম উলামা ও দলীয় নেতাকর্মীদেরকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় জনতার ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের সকল অন্যায় অপকর্মের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।
সোমবার নগরীর বন্দরবাজার এলাকায় জামায়াতের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে, নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে, কারাগারে আটক নেতৃবৃন্দ ও আলেম উলামাদের মুক্তির দাবীতে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন।
সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে ও সহকারী সেক্রেটারী মোহাম্মদ আব্দুর রবের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জামায়াত নেতা মাওলানা মুজিবুর রহমান, হাফিজ মশাহিদ আহমদ, এডভোকেট জামিল আহমদ রাজু ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সেক্রেটারী মোঃ ছিদ্দিক আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি