খাদিমনগর আটগাঁও পীরেরচকে আন নূর মসজিদ নির্মাণ উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

23

শহরতলীর শাহপরান থানার খাদিমনগর আটগাঁও পীরের চক গ্রামে কয়েকজন সমাজসেবীর উদ্যোগে নির্মিত হতে যাচ্ছে আন নূর মসজিদ। শুক্রবার সকালে বিপুল সংখ্যক এলাকাবাসীর উপস্থিতিতে আন- নূর মসজিদ কমপ্লেক্স এর সাইনবোর্ড সাটানো হয়। এর আগে মসজিদের জায়গা ক্রয়ের বায়না নামায় স্বাক্ষর করে বিক্রেতার নিকট টাকা প্রদান করা হয়। শেষ পর্যায়ে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে শিরনি বিতরণ করা হয়।
সমাজসেবী ক্বারী আবদুল বাছেত মিলন ও পরিবারবর্গ, এছাক মিয়া, আবদুল হাসিব জাহিদ, চট্টগ্রামের শাহজাহানের সার্বিক প্রচেষ্টায় উক্ত মসজিদ নির্মিত হতে যাচ্ছে। এতে অনুদান প্রদান করেন আবদুল বাছেত মিলন, চট্টগ্রামের শাহজাহান ও চট্টগ্রামের সোহেল। মসজিদ নির্মাণে সকল পযার্য়ের মুসলিম সমাজ এবং বিত্তশালীদের কে সাহায্য হাত বাড়ানোর আহবান জানিয়েছেন উদ্যোক্তাবৃন্দ।
এদিকে মসজিদের সাইনবোর্ড সাটানো ও বায়নানামা সম্পাদন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অন্যতম উদ্যোক্তা ও মুরব্বী মো: এছাক মিয়ার সভাপতিত্বে এবং সেক্রেটারী ক্বারী আবদুল বাছেত মিলনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এলাকার শালিস ব্যাক্তিত্ব শেখ মাসুক আহমদ, সাবেক মেম্বার ছইদুর রহমান এনাম, বশির মিয়া, এছাক মিয়া, মাহমুদুল হাসান, আব্দুল লতিফ, শাহীন গাজী, আব্দুল হাসিব জাহিদ, সাহাবুদ্দিন, মোঃ শাহজাহান, মোঃ আব্দুল মালেক, সায়েদ, মিজান, ফারুক আহমদ চৌধুরী, মোঃ আবদুস শাকুর, সাবু উদ্দিন, মনসুর আহমদ, আব্দুল্লাহ আল মামুন, সাইফুর রহমান ডেপল, কামাল, আছান উল্লাহ হাসান, মনু মিয়া, ওমর ফারুক, বিলাল রবাই, আশিকুর রহমান, রাসেল, আবদুল বাসিত, রাব্বি আহমেদ, ছালেক, সেজম, কামরান, আব্দুল্লাহ আল রনী, মোঃ শেফুল, মোঃ টিটু মিয়া, আলা উদ্দিন, রুমেল, আসুক, মকবুল মিয়া, সোহেল আহমদ, আব্দুল করিম, মোঃ কুদ্দুস, মাহবুব আহমদ ও হারুনুর রশিদ প্রমুখ। বিজ্ঞপ্তি