সিলেট জেলা পরিষদ নির্বাচন ॥ আওয়ামী লীগের ৫ নেতা কিনলেন দলীয় মনোনয়ন

17

স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন দলের বিভিন্ন ইউনিটের ৫ নেতা। এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী।
গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত এ তথ্য নিশ্চিত করেতিনি বলেন-গতকাল ছিলো মনোনয়ন ক্রয় করার শেষ দিন। বিকেল ৫ টা পর্যন্ত আমাদের সাধারণ সম্পাদকসহ ৫ নেতা দলীয় মনোনয়ন কিনেছেন। আমাদের নেত্রী যাঁকে মনোনয়ন দিবেন আমরা তাকে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিজয়ী করবো।
তার তথ্যানুসারে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী ৫ নেতা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জজকোর্টের পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী ও বর্তমান প্রশাসক কোম্পানীগঞ্জ উপজেলা আওয়াম লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন।
প্রসঙ্গত, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর, প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর আর ভোট গ্রহণ ১৭ অক্টোবর।