সিলেট ডায়াবেটিক হাসপাতালে মাহিউদ্দিন আহমদ সেলিমের নতুন এ্যাম্বুলেন্স প্রদান

17

অসুস্থ মানুষের কল্যাণে সেবার পরিধি বৃদ্ধির লক্ষ্যে সিলেট ডায়াবেটিক হাসপাতালে নুতন একটি এ্যাম্বুলেন্স সংযুক্ত হয়েছে। সিলেটের বিশিষ্ট ক্রীড়া সংগঠক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফ্যাশন হাউস মাহা’র স্বত্ত্বাধিকারী মাহিউদ্দিন আহমদ সেলিম নতুন এ এ্যাম্বুলেন্সটি হাসপাতালের জন্যে দান করেছেন। রবিবার ৪ সেপ্টেম্বর দুপুরে নগরীর পুরান লেনে হাসপাতাল প্রাঙ্গনে এম্বুলেন্সটি আনুষ্ঠানিকভাবে গ্রহণ করে সিলেট ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক লোকমান আহমদ বলেন, সিলেট ডায়াবেটিক হাসপাতাল ডায়াবেটিক রোগীদের জন্যে একটি আশির্বাদ হিসেবে গণ্য হচ্ছে। অলাভজনক প্রতিষ্ঠান হিসেবে এই হাসপাতাল ডায়াবেটিক রোগীদের যে সেবা দিয়ে যাচ্ছে তা অকল্পনীয়। এ অবস্থায় বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সমাজসেবী মাহিউদ্দিন আহমদ সেলিম এ্যাম্বুলেন্স প্রদানের মাধ্যমে হাসপাতালের সেবার মান ও পরিধি বৃদ্ধিতে যেমন সহায়তা করেছেন, তেমনি এই হাসপাতালের সাথে সম্পৃক্তদেরকেও উৎসাহিত ও অনুপ্রাণিত করবে।
এ্যাম্বুলেন্স প্রদানকালে ফ্যাশন হাউস মাহার স্বত্ত্বাধিকারী মাহিউদ্দিন আহমদ সেলিম বলেন, মাহা জন্মলগ্ন থেকে বিভিন্ন ক্ষেত্রে মানবতার সেবা করে যাচ্ছে। খেলাধূলা ছাড়াও শুধুমাত্র শিক্ষাক্ষেত্রে মাহা প্রতি মাসে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা দান করে থাকে। এই সহযোগিতামূলক কার্যক্রমের মাধ্যমে অনেক প্রকৌশলী ডাক্তারের জন্ম হয়েছে। এই কার্যক্রম অব্যাহত রাখার জন্যে আমি সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।
এ্যাম্বুলেন্স হস্তান্তরকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি অধ্যাপক ডা. আজিজুর রহমান, সাধারণ সম্পাদক লোকমান আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, কোষাধ্যক্ষ এম. এ. মান্নান, যুগ্ম-কোষাধ্যক্ষ শিবব্রত ভৌমিক চন্দন, কার্যকরি কমিটির সদস্য সাংবাদিক আফতাব চৌধুরী, এডভোকেট সিদ্দিকুর রহমান, মো: বশিরুল হক, জীবন সদস্য এডভোকেট অরুপ শ্যাম বাপ্পী, সিদ্দিকী আফজল জালাল, সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, সুহেল আহমদ রিপন, হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা. আলাউদ্দিন আহমেদসহ হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। বিজ্ঞপ্তি