১নং ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি সভা

14
মহানগরীর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভার একাংশ।

সিলেট মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির ঘোষিত ১ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত সাংগঠনিক পক্ষের ধারাবাহিকতায় ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন চলমান রয়েছে। তারই ধারাবাহিকতায় ১নং ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (৪ সেপ্টেম্বর) রাত ৯টায় স্থানীয় একটি অফিসে ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে দুটি ওয়ার্ডের সম্মেলনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক উপকমিটির দায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দের উপস্থিতিতে ১নং ও ৩নং ওয়ার্ড সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। ১নং ওয়ার্ডের সম্মেলন আগামী ১৪ সেপ্টেম্বর ও ৩নং ওয়ার্ডের সম্মেলন ১১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।
তাছাড়া ২নং ওয়ার্ড সম্মেলনের প্রস্তুতি সভা ৬ সেপ্টেম্বর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্যরে বাসভবনে অনুষ্ঠিত হবে।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি জগদীশ চন্দ্র দাস, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, কার্যনির্বাহী সদস্য মুক্তার খান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনেদ আহমদ শওকত, সাধারণ সম্পাদক মুফতি আব্দুল খাবির, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আরিফ আহমদ ও সাধারণ সম্পাদক সোয়েব বাসিত প্রমুখ। বিজ্ঞপ্তি