জেলা ছাত্রলীগকে অভিনন্দন জানিয়ে গোয়াইনঘাটে আনন্দ মিছিল

12

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
সিলেটের গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি কলেজ ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করায় সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি কলেজ ছাত্রলীগ। গতকাল শনিবার দুপুরে উপজেলা ছাত্রলীগ নেতা গোলাম রেজওয়ান রাজিব ও গোয়াইনঘাট সরকারি কলেজ ছাত্রলীগ নেতা সালমান আহমদের নেতৃত্বে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
মিছিলটি গোয়াইনঘাট প্রেসক্লাব থেকে শুরু হয়ে গোয়াইনঘাট বাজারের গুরুত্বপূর্ণ সড়ক ও উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ শেষে পূণরায় প্রেসক্লাবে এসে এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।
উপজেলা ছাত্রলীগ নেতা ইমদাদুল হক ইমরানের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের সদস্য গোলাম কিবরিয়া রাসেল, উপজেলা যুবলীগ নেতা রেজাউল করিম রাজ্জাক, রুস্তমপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফয়সল আহমদ, উপজেলা যুবলীগ নেতা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার, সিলেট জেলা ছাত্রলীগ নেতা এ.কে.এম জাকারিয়া ও সিলেট ল কলেজ ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সদরুল ইসলাম প্রমুখ।
মিছিলে গোয়াইনঘাট উপজেলা ও গোয়াইনঘাট সরকারি কলেজসহ উপজেলার ১২টি ইউনিয়ন থেকে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।