২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন, কমিটি ঘোষণা

2
২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। শনিবার (৩ সেপ্টেম্বর) রাত ৮টায় খোজারখলা আল-সামছি কমিউনিটি সেন্টারে ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। সম্মেলনে সভাপতি পদে ২ জন এবং সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থীতা ঘোষণা হন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একক প্রার্থীতা করার লক্ষ্যে সমঝোতা প্রচেষ্টা বিফল হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র মোতাবেক ওয়ার্ডের কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটের প্রক্রিয়া শুরু করেন। উপস্থিত সভায় সম্মেলন উপকমিটি ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য এডভোকেট কিশোর কুমার করকে নির্বাচন কমিশনার ও এডভোকেট সৈয়দ শামীমকে সহকারী নির্বাচন কমিশনার মনোনীত করে কাউন্সিলে ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন প্রক্রিয়া শুরু হয়। সভাপতি পদে জাকির হোসেন ও সাধারণ সম্পাদক পদে তাকবির হোসেন পিন্টু নির্বাচন প্রক্রিয়া বর্জন করে সমর্থকদের নিয়ে ব্যাপক গোলযোগের অপ্রচেষ্টা চালিয়ে কাউন্সিলর অধিবেশন কক্ষ ত্যাগ করেন।
অতপর দ্বিতীয় অধিবেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন ও ঘোষিত নির্বাচন কমিশনারদ্বয়ের এবং সাংগঠনিক উপকমিটির সকল সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে গঠনতান্ত্রিক প্রক্রিয়ায় একক প্রার্থী হওয়ায় সভাপতি পদে আনসার আহমদ কয়েছকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সেলিম আহমদ সেমিমকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি