গোলাপগঞ্জে অটোরিক্সা-পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

10

স্টাফ রিপোর্টার :
সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ রানাপিং এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী। গতকাল শনিবার সকাল ৯টার দিকে ওই এলাকার ফাজিলপুর মিনা কমিউনিটি সেন্টারের সামনের সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হচ্ছেন- চারখাই ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার মাজেদ খানের পিতা লুৎফুর রহমান ও লুৎফুরের স্ত্রী জেলি বেগম ও একই এলাকার ইউনুস মিয়া। প্রাথমিকভাবে তাদের নাম জানা গেলেও পূর্ণাঙ্গ ঠিকানা জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, মিনা সেন্টারের কাছে আসা মাত্র গাড়ি দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপ ভ্যানটি রাস্তার পাশে খাদে পড়ে উল্টে যায়।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতদের মধ্যে দু’জন পুরুষ ও একজন মহিলা যাত্রী রয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত আরও এক জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আর নিহতদের লাশ ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ লুৎফর রহমান জানান, ঘটনাস্থলে একজন ও হাসপাতাল নেওয়ার পথে ২ জন মারা যান।