জকিগঞ্জে ২ কলেজছাত্রীকে বাস চাপা দেয়ায় চালক আটক

10

স্টাফ রিপোর্টার :
জকিগঞ্জে বাসচাপায় ২ কলেজ ছাত্রী হতাহতের ঘটনায় পলাতক চালক দুলাল মিয়াকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার ভোররাতে নগরীর উপকন্ঠ শাহ পরান এলাকা থেকে তাকে আটক করা হয়। সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
গত ৩০ আগষ্ট জকিগঞ্জের আটগ্রামে স্থানীয় লুৎফর রহমান স্কুল অ্যান্ড কলেজের ফাতিমা বেগম ও ছাদিকা আক্তার নামের ২ শিক্ষার্থীকে বেপরোয়া গতির বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ফাতিমা আক্তারের মৃত্যু হয়। অপর শিক্ষার্থীকে আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক বলে জানান। পরবর্তীতে সময়ে জকিগঞ্জ থানা পুলিশ গাড়ির হেল্পার সাবু মিয়াকে আটক করলেও এ ঘটনার মূল হোতা গাড়িচালক দুলাল পলাতক ছিলেন।
৩০ আগস্ট দুপুর ২টার দিকে জকিগঞ্জ উপজেলার আটগ্রাম স্টেশনের পাশে ‘অনিকা পরিবহন’ নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ঢুকে যায়। এসময় বাসচাপায় ফাতেমা আক্তার (১৮) নামে এক ছাত্রীর মৃত্যু হয়। নিহত ফাতেমা উপজেলার জালালাবাদ গ্রামের আব্দুস সালামের মেয়ে। তিনি স্থানীয় লুৎফুর রহমান স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।