মাধবপুরে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

11

হবিগঞ্জ থেকে সংবাদাতা :
হবিগঞ্জের মাধবপুরে ভারতীয় নিষিদ্ধ ১০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বুধবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম কিবরিয়া হাসানের নেতৃত্বে এসআই রাজীব রায় ও এসআই মানিক কুমার সাহাসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামে অভিযান চালিয়ে সুমন মিয়া (৩০) নামে এক যুবককে ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার করে। সে মাধবপুর উপজেলার মির্জাপুর গ্রামের নুরুল ইসলামের পুত্র। এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে তার ৩ সহযোগী পালিয়ে যায়।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে ও আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে, হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি এলাকায় মাদক চোরাচালান বিরোধী টাস্কফোর্স অভিযান চালিয়ে ২১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা ও ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ) ফেনসিডিলসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হল মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের আমিন মিয়ার পুত্র আ: মজিদ (৩৬) এবং একই গ্রামের কাশই মিয়ার পুত্র আশিক মিয়া (৩৬)।
বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল ফেরদৌস কবির জানান, গত মঙ্গলবার রাত ৮টায় উপজেলার শিয়ালউড়ি এলাকায় অভিযানটি পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আলা উদ্দিনেরসহ উপস্থিত ছিলেন বিজিবি ধর্মঘর কোম্পানী কমান্ডার সুবেদার আইয়ূব খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বি বাড়ীয়া জেলার এডি মিজানুর রহমান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হবিগঞ্জ জেলার এডি কাজী হাবিবুর রহমান।
এ অভিযানে ২১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা, ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ)ফেন্সিডিল ও একটি গাঁজা পরিমাপের যন্ত্র উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৪৮ হাজার টাকা। ধৃত আসামী ও জব্দকৃত মালামাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়েছে।