জনগণ আমাকে চাইলে ও নৌকা প্রতীক পেলে নির্বাচনে আসবো – আজিজুস সামাদ ডন

4

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
স্বাধীন বাংলার প্রথম পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ আবদুস সামাদ আজাদপুত্র কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, ১৫ আগষ্টের হত্যাকান্ডের মাধ্যমে বাঙালি জাতিকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিলো নরপশু ঘাতকরা। সেই আগষ্টের শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের অসহায় মানুষের মুখে অন্ন ও পরিধানে বস্ত্র দিতে প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে যাচ্ছেন।
তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, আপনাদের মিথ্যাচারে সরকার পতন হবে না। তাই আপনাদের ডাকে জনগণ মাঠে নামে না। দেশের মানুষ ভালো আছে, শান্তিতে আছে। বিশ্ববাসী তা জানেন। সুতরাং মিথ্যাচার বন্ধ করুণ।
তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমি আশাবাদী আগামী সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে দলীয় মনোনয়ন পাবো। আপানারা আমাকে চাইলে ও দলীয় প্রতীক নৌকা পেলে নির্বাচনে আসবো। এ জন্য আমি শুধু আপনাদের উৎসাহ, সমর্থন ও ভালবাসা চাই।
৩০ আগষ্ট মঙ্গলবার সুনামগঞ্জের জগন্নাথপুরে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটোরিয়ামে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ও কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে বস্ত্র বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হারুন রাশীদের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাজী আবদুল জব্বারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মিন্টু রঞ্জন ধর, শ্রম সম্পাদক সৈয়দ শেফুল আমিন, আ’লীগ নেতা তাজ উদ্দিন আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোতাহির আলী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পীর ছালিক আহমদ, আ’লীগ নেতা শাহ জামাল, শাহ আমান উল্লাহ মুক্তার, শেখ মামুন হোসেন, আবদুল বাসিত, নজিবুর রহমান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি হামিদুর রহমান বাচ্চু, যুবলীগ নেতা আনা মিয়া, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিঠন দেব প্রমুখ। সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কবির মিয়া ও গীতাপাঠ করেন বিশ্ব সূত্রধর।
এ সময় উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা সম্পাদক কুতুব উদ্দিন, আ’লীগ নেতা আবদুল কাদির, শাহিন তালুকদার, যুবলীগ নেতা কালী কুমার রায়, জহুর মিয়া, আক্তার হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর আলম সহ দলীয় নেতাকর্মী, বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও সর্বস্তরের নারী-পুরুষ জনতা উপস্থিত ছিলেন। সভায় প্রধানমন্ত্রীর দেয়া বস্ত্র অসহায় মানুষের মাঝে বিতরণ করেন প্রধান অতিথি আজিজুস সামাদ ডন সহ নেতৃবৃন্দ।