বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশের জন্য ছাত্রলীগকে কাজ করতে হবে ———— নাজমুল ইসলাম

2

কানাইঘাট থেকে সংবাদদাতা :
কানাইঘাট উপজেলা ও পৌর ছাত্রলীগের ব্যানারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার স্মরণে আয়োজিত আলোচনা সভাকে কেন্দ্র করে ব্যাপক শো-ডাউন করেছে (সিলেট টিলাগড় সমর্থিত) রঞ্জিত সরকার অনুসারী উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ও বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন সমর্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা।
গতকাল সোমবার বিকেল ৩টায় পৌর শহরের আল-রিয়াদ কমিউনিটি সেন্টারে বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতিতে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা শাখার সভাপতি নাজমুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার আদর্শকে ধারণ করে ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে জননেত্রী বাংলার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে লেখাপড়ার পাশাপাশি দেশের জন্য কাজ করতে হবে। তিনি আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ছাত্রলীগের নেতাকর্মীদের ভ্যানগার্ডের দায়িত্ব পালন করতে হবে। জামায়াত-বিএনপি ও বিরোধী জোটের সব ধরনের অরাজকতা রাজপথে থেকে নেতাকর্মীদের মোকাবেলা করতে হবে। সিলেট জেলা ছাত্রলীগকে সু-সংগঠিত করতে শীঘ্রই কানাইঘাট সহ বিভিন্ন উপজেলার মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে দিয়ে জাতির পিতার অনুসারী ছাত্রলীগের প্রকৃত নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠন করা হবে।
জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মনিরুজ্জামান অপনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেনের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, বক্তব্য রাখেন কানাইঘাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য জ্যোতির্ময় দাস সৌরভ, শামীম আলী, রুবেল আহমদ, সাদিকুর রহমান, সুরঞ্জিত তালুকদার, রুহেল আহমদ রাহি প্রমুখ।