আজকের শিক্ষার্থীরা আগামী দিনের সমৃদ্ধ বাংলাদেশের কর্ণদার – ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার

5

টাওয়ার হ্যামলেটস এর ডেপুটি মেয়র মাইয়ুম তালুকদার বলেছেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের সুখী সমৃদ্ধ বাংলাদেশের কর্ণদার। সোনার বাংলাদেশ গড়তে এই ছোট ছোট শিক্ষার্থীদের মনোযোগ সহকারে লেখাপড়া চালিয়ে যেতে হবে। শিক্ষার উন্নয়নে আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতা করে যাবো। আমরা যুক্তরাজ্যে বসবাস করলেও আমাদের মন পড়ে রয়েছে দেশে। আমরা সব সময় দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছি। গোটাটিকর দ্বিমুখী উচ্চবিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, এই প্রতিষ্ঠানের আলাদা একটা সুনাম রয়েছে। পাশাপাশি গোটাটিকর ব্রার্দাস একটি পুরাতন ও ঐতিহ্যবাহী ক্লাব। এই ক্লাব সুনামের সহিত কাজ করে যাচ্ছে। আজ আমাদেরকে যে সংবর্ধনা ও সম্মান আপনারা দিয়েছেন তার জন্য আমরা কৃতজ্ঞ।
তিনি রবিবার (২৮ আগষ্ট) সকাল ১১টায় গোটাটিকর ব্রাদার্স ক্লাবের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।
গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সভাপতি সুমন আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিমন আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটের স্পীকার শাফি আহমদ, কাউন্সিলর আব্দুল মালিক, বেলাল উদ্দিন ও যুক্তরাজ্য প্রবাসি, এনআরবি ব্যাংকের পরিচালক গিয়াস উদ্দিন, একাত্তরের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খালেদ নুরুজ্জামান হোসেন, বিদ্যালয় পরিচালকের কমিটির সদস্য আখতার হোসেন, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সাবেক সভাপতি বাবর আহমদ, গোটাটিকর জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য বাচ্চু আহমদ, সিলেট বানী পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ আব্দুল হাছিব, বিশিষ্ট ব্যবসায়ী রিপন আহমদ, সহকারী প্রধান শিক্ষক রজব আলী, যুক্তরাজ্য প্রবাসি মুন্না চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সানিয়ান চৌধুরী। বিজ্ঞপ্তি