জাফলংয়ে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

9

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে :
স্বেচ্চায় রক্ত দান, পৃথিবীতে শ্রেষ্ঠতম দান। রক্ত দিন, জীবন বাঁচান এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল এলাকায় দিনব্যাপি ভ্রাম্যমাণ বিশেষায়িত রক্ত কেন্দ্রের মাধ্যমে স্বেচ্ছায় রক্তদান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৮ আগষ্ট) সকালে তামাবিল ম্যানেজার স্টাফের আয়োজনে, রক্তযোদ্ধা সামাজিক সংগঠন ও জাফলং ব্লাড ডোনেশন গ্রুপের তত্ত্বাবধানে এবং মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের সহযোগিতায় আয়োজিত এ রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তামাবিল পাথর, চুনা পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্তকেন্দ্রের ইনচার্জ ডাঃ মোঃ আবু সালেহ খান, প্রোগ্রাম অর্গানাইজার কমল পদ পাল, তামাবিল ম্যানেজার স্টাফের সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জাফলং ব্লাড ডোনেশন গ্রুপের আহ্বায়ক কাওসার আহমেদ, যুগ্ম আহ্বায়ক ইসমাইল আলী, এরশাদ আলী, আহ্বায়ক সদস্য সানোয়ার হোসেন, রক্তযোদ্ধা সামাজিক সংগঠনের সাইদুল ইসলাম সাজু, প্রীতম দেবনাথ ও সেবা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আল আমিন আজাদসহ অন্যান্যরা।