ক্যাম্পাসে সন্ত্রাসী কর্মকান্ড সহ্য করা হবে না – আবু তাহের মিসবাহ

22

দেশ স্বাধীন হওয়ার ৫১ বছর পরেও এদেশের ছাত্র সমাজ স্বাধীন ভাবে ক্যাম্পাস রাজনীতি থেকে বঞ্চিত বলে মন্তব্য করেছেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক বিভাগীয় উপ সম্পাদক ছাত্র নেতা মুহাম্মাদ আবু তাহের মিসবাহ।
তিনি আরো বলেন, আমরা এদেশকে স্বাধীন করেছিলাম সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য, কিন্তু তিক্ত হলেও সত্য আজও আমাদের সেই সপ্ন স্বাদ পূরণ হয় নি।
শুক্রবার (২৬ আগষ্ট) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালী বন্দরবাজার থেকে শুরু করে কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
মুহাম্মদ আরিফুল ইসলাম শামীমের এর সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন সিলেট জেলা সভাপতি ছাত্র নেতা মুহাম্মাদ মকবুল হোসাইন, ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার সাবেক সভাপতি রায়হান বিন আজমল, বর্তমান দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক মুর্শেদ চৌধুরী, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ ফয়সল আহমদ, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ আবু নাসের, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ শাফায়াত আসজাদ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ ইশতিয়াক ফাহিম প্রমুখ। বিজ্ঞপ্তি