কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে প্রবীণ হিতৈষী সংঘের মতবিনিময়

5

বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান কেন্দ্রীয় কমিটির মহাসচিব, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমীর হোসেন মোল্লা বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রবীণ বান্ধব। তিনি প্রবীণ জনগোষ্ঠির কল্যাণে কাজ করছেন। তাঁকে সঠিকভাবে প্রবীণদের অবস্থান সম্পর্কে অবহিত করা হলে আমরা আমাদের কার্যক্রম আরো ত্বরান্বিত করতে পারবো।
আমীর হোসেন মোল্লা মঙ্গলবার (২৩ আগষ্ট) রাতে নগরীর বাগবাড়ীস্থ বিভাগীয় প্রবীণ হাসপাতালের সভা কক্ষে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেট জেলা ও বিভাগীয় শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেট জেলা ও বিভাগীয় শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংঘের কেন্দ্রীয় কমিটির ট্রেজারার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন, নির্বাহী সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সমাজকল্যাণ কর্মকর্তা আব্দুর রহমান সরকার সুমন।
বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেট জেলা ও বিভাগীয় শাখার সাধারণ সম্পাদক দেওয়ান মসুদ রাজা চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংঘের সহ-সভাপতি জামিল আহমদ চৌধুরী, ট্রেজারার কবির আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেট, নির্বাহী সদস্য আলহাজ্ব আতাউর রহমান খান সমছু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আমীর হোসেন মোল্লা প্রবীণ হিতৈষী সংঘকে আরো ঢেলে সাজানোর লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী, দেশরত্ম শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যাণে যেভাবে কাজ করেছেন, ঠিক সেইভাবে প্রবীণ জনগোষ্ঠীর কল্যাণে কাজ করার ইচ্ছা আছে, তবে আমাদের গাফিলতির কারণে এই কাজ বিলম্বিত হচ্ছে। তাই আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রবীণদের কল্যাণে সঠিক কার্যক্রম প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে উপস্থাপন করি। তবেই আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্যে পৌছাতে পারবো। তিনি সিলেটের বিভাগীয় প্রবীণ নিবাস ও প্রবীণ হাসপাতাল নির্মান সহ সবক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। বিজ্ঞপ্তি