শহরতলীতে ৩ দিন যুবতীকে আটকে রেখে গণধর্ষণ, গ্রেফতার ৩

55

স্টাফ রিপোর্টার :
শহরতলীর নাজিরেরগাঁওয়ে এক যুবতীকে (২৩) ৩ দিন একটি বাড়িতে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে মহিলাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে জালালাবাদ থানার নাজিরেরগাঁও এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার মেরুয়াখলা গ্রামের আবুল কালামের কন্যা জুলেখা উরফে জুলি (১৯), সুনামগঞ্জ সদর থানার হাছননগর গ্রামের জুনু মিয়ার পুত্র জুবায়ের হোসেন (২৮) ও জালালাবাদ থানার নাজিরেরগাঁও গ্রামের আব্দুল মছব্বিরের পুত্র জয়নাল মিয়া (৪০)।
গত ১৯ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত আটকে রেখে গণধর্ষণের শিকার হয় ওই যুবতি। ওই যুবতীর বাড়ি ময়মনসিংহে। তিনি থাকনে ঢাকার আজমপুরে।
এসএমপি পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো নাজমুল হুদা খানের বরাত দিয়ে জানান, ১৯ আগস্ট রাত ৯টা থেকে ২১ আগস্ট দিবাগত রাত প্রায় ৩টা পর্যন্ত নাজিরেরগাঁওয়ের জুবায়ের হোসেনের স্ত্রী জুলেখা প্রকাশ জুলির (১৯) ঘরে ভিকটিমকে আটকে রেখে ৭ জন ধর্ষণ করেন। এ ঘটনাটির সহযোগিতা করেন জুলেখা। এ ঘটনায় ধর্ষিতা যুবতী ঢাকা থানায় অভিযোগ দায়ের করলে সে অভিযোগের ভিত্তিতে ২৩ আগস্ট সিলেটের জালালাবাদ থানায় মামলা (নং-২৪) দায়ের করা হয়। মামলা দায়েরের পর জালালাবাদ থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জুলেখা উরফে জুলি, জুবায়ের হোসেন ও জয়নাল মিয়াকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ ও ভিকটিমকে সিলেট ওসমানী হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করে পুলিশ।