জগন্নাথপুরে যুবদলের সভায় বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি

3

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা শাখার কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ আগষ্ট সোমবার সন্ধ্যায় জগন্নাথপুর বাজারে দলের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম এর সভাপতিত্বে এবং জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় টেলি কনফারেন্সে যুক্তরাজ্য থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কবির আহমদ।
বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা যুবদলের সিনিয়র সদস্য আনহার মিয়া, সিনিয়র সদস্য ও সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী সোহেল আহমদ খান টুনু, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য মিয়া মোহাম্মদ ইউসুফ, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সৈয়দ ইসহাক আহমদ, জহিরুল ইসলাম লেবু, সাদেক আহমদ, রাসেল বক্স, উপজেলা যুবদলের সদস্য ও সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য খায়রুল ইসলাম, রওশন মিয়া, উপজেলা যুবদলের সদস্য সেলিম আহমদ, রুহেল আহমদ চৌধুরী, আবুল হাসনাত আমির, আবদুল মোমিন জুবেল, সিরাজুল হক, আবদুল হক কামালী, আলিউল আহমদ, রোকন মিয়া, জহিরুল খান, সুলেমান আলী, ফখরুল ইসলাম, মোঃ ওদুদ কামালী, পারভেজ আহমদ তালুকদার, সাদিক মিয়া ও লিটন মিয়া প্রমুখ।
সভায় বক্তারা বিএনপির চেয়ারপার্সন মাদার অফ ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানিয়ে সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করা হয়। গণতন্ত্র, স্বাধীনতা, সার্বভৌমত্ব সহ জনগনের ভোটাধিকার ফিরিয়ে আনার আন্দোলনে জগন্নাথপুর উপজেলা যুবদলের সকল নেতাকর্মীদের রাজপথে থেকে অগ্রণী ভূমিকা পালনের আহবান জানানো হয়।
এছাড়া বক্তারা সম্প্রতি-ভয়াবহ বন্যায় জগন্নাথপুর উপজেলার ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে খাদ্য সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করায় যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর-শান্তিগঞ্জের মাটি ও মানুষের নেতা কয়ছর এম আহমদ সহ যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর উপজেলা বিএনপি ও অঙ্গ- সহযোগি সংগঠনের সাবেক নেতৃবৃন্দদের জগন্নাথপুর উপজেলা যুবদলের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। সেই সাথে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির নব-নির্বাচিত সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন, প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম মওলা শাহিন, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল সহ সকল নেতৃবৃন্দকে প্রাণঢালা অভিন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে।