সাবেক ছাত্রশিবির নেতা পারভেজের পিতার মৃত্যুতে জামায়াতের শোক

10

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট জেলা পূর্বের সাবেক সভাপতি, সিলেট মহানগরীর সাবেক অফিস সম্পাদক ও কোতোয়ালী পশ্চিম থানা জামায়াতের সেক্রেটারী পারভেজ আহমদের পিতা, নগরীর শেখঘাট এলাকার প্রবীণ মুরব্বী ফজলুর রহমান ফজু মিয়া আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি বৃহস্পতিবার বেলা ১টা ৪০ মিনিটের সময় শেখঘাটস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।
বৃহস্পতিবার বাদ এশা নগরীর শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদে মরহুমের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন মরহুমের ৪র্থ পুত্র পারভেজ আহমদ। জানাযা শেষে শেখঘাটস্থ পঞ্চায়েতী কবরস্থানে মরহুমের মরদেহ সমাহিত করা হয়।
জানাযার নামাজে উপস্থিত ছিলেন, জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, জেলা দক্ষিণের আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, ২৪নং ওয়ার্ডের কাউন্সিলার সোহেল আহমদ রিপন, ১২ নং ওয়ার্ড কাউন্সিলার সিকন্দর আলী, সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সহকারী সেক্রেটারী সাইফুল্লাহ আল হোসাইন, মহানগর সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব, জামায়াত নেতা মুফতী আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মুজিবুর রহমান, হাজী কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব শায়খ সাঈদ নুরুজ্জামান আল মাদানী, শেখঘাট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাদিকুর রহমান, সাবেক ইমাম ও খতিব মাওলানা আব্দুস শাকুর, মসজিদ কমিটির মুতাওয়াল্লী শফিক উদ্দিন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল, কোতোয়ালী পশ্চিম থানা জামায়াতের আমীর মুহাম্মদ আজিজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদুল হাসান তোফা, নুরুল আলম, বিশিষ্ট সমাজসেবী আব্দুল কাদির, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি আব্দুল্লাহ আল ফারুক ও জেলা পুর্বের সভাপতি মুহিবুল্লাহ হুসনেগির প্রমূখ। এছাড়া জানাযায় বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক মুসল্লী অংশ গ্রহণ করেন।
এদিকে সিলেট মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানা জামায়াতের সেক্রেটারী ও সাবেক ছাত্রশিবির নেতা পারভেজ আহমদের শ্রদ্ধেয় পিতা নগরীর শেখঘাট এলাকার প্রবীণ মুরব্বী ফজলুর রহমান ফজু মিয়া (৭৮) এর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের ও সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা। বিজ্ঞপ্তি