বাদাম বাগিচায় স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

9
আহত অবস্থায় তিন জন। ছবি- মামুন হোসেন

স্টাফ রিপোর্টার :
পারিবারিক কলহের জের ধরে নগরীর বাদাম বাগিচা এলাকায় এক ব্যক্তি তার স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে নিজের গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাদামবাগিচার ২নং রোডের ২৩ নং বাসায় এ ঘটনাটি ঘটে।
স্থানীয় লোকজন ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর এয়ারপোর্ট থানার বাদামবাগিচা এলাকার ২নং রোডের ২৩ নং বাসার ভাড়াটিয়া শাহজাহান আহমদ (৩৫) স্ত্রী সন্তান ও শাশুড়িকে নিয়ে থাকেন। তাদের গ্রামের বাড়ি বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকায়। বেশ কয়েকদিন থেকে তাদের পরিবারে বিভিন্ন বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। শুক্রবার সন্ধ্যে ৭ টার দিকে শাহজাহান আহমদ তার স্ত্রী সুলতানা বেগম ফারজানার (৩০) মধ্যে ঝগড়া শুরু হলে এক পর্যায়ে তিনি তার স্ত্রীকে ছুরি দিয়ে আঘাত করলে তার শাশুড়ি রোকসানা বেগম (৫১) তাকে ধরতে আসেন। এ সময় তিনি শাশুড়ি রোকসানা বেগমকেও আঘাত করেন। পরে তিনি তার নিজের গলায়ও ছুরি চালান। ঘটনার পর স্থানীয়রা তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। ঘটনাটি সম্পর্কে অনুসন্ধান করছি।