হাবিব ব্যাংক কর্তৃক জাতীয় পতাকার অবমাননায় মুক্তিযোদ্ধা সংসদের প্রতিবাদ সভা

51
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিট কমান্ড এর প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্য রাখছেন মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল।

হাবিব ব্যাংক লিমিটেড সিলেট শাখায় জাতীয় পতাকার অবমাননার প্রতিবাদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিট কমান্ড এর যৌথ উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বেলা ২টায় জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
বাংলাদেশ মুক্তিযোদ্ধ সংসদ সিলেট জেলা ইউনিটের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল এর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার আহবায়ক মনোজ কপালী মিন্টুর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেব, বীর মুক্তিযোদ্ধা মনাফ খান, বীর মুক্তিযোদ্ধা শহীদ খান, বীর মুক্তিযোদ্ধা জমির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা পান্না লাল রায়। এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধার সন্তান এইচ এম বিশ্বাস পারভেজ, সঞ্জু পাল।
সভায় বক্তারা বলেন, আগষ্ট মাস ষড়যন্ত্রের মাস। শোকের মাস। ১৫ আগষ্টে ধানমন্ডী ৩২ নম্বরে যে লাশগুলি পড়েছিলো তা ১৬ তারিখ পর্যন্ত থাকলো, কেউ সরালো না কেন? বঙ্গবন্ধুর সহ বঙ্গবন্ধুর পরিবার ও অন্যান্য জন সহ মোট ১৮জনকে হত্যা করা হয়েছিলো। শুধু বিদেশে থাকায় জননেত্রী শেখ হাসিনা বেঁচে থেকে যান। আবার ২০০৪ সালের ২১ আগষ্ট ষড়যন্ত্র! এই আগষ্টেই পাকিস্তানী ব্যাংক, হাবিব ব্যাংক লিমিটেড সিলেট শাখায় জাতীয় পতাকার অপমান করা হয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি, যা আমাদেরকে বিস্মিত করেছে। তাদের বিচারের দাবিতে বাংলাদেশ মুক্তিযোদ্ধ সংসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে ২১ আগষ্ট সকাল ১১টায় জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে এবং ২২ আগষ্ট দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচী পালনের উদ্যোগ নেওয়া হয়েছে। উক্ত কর্মসূচীতেগুলোতে বাংলাদেশ মুক্তিযোদ্ধ সংসদ সিলেট জেলা ও মহানগর শাখার সকল সদস্য ও সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত হওয়ার আহবান জানানো হয়। বিজ্ঞপ্তি