স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের উদ্যোগে গোয়াইনঘাটে ফ্রি-মেডিকেল ক্যাম্প ও খাদ্য বিতরণ

7

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদের উদ্যোগ সিলেটের গোয়াইনঘাটে ফ্রি-মেডিকেল ক্যাম্প ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৮ আগষ্ট) সকাল ১১ টায় গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের দশগাওঁ নয়াগাঁও উচ্চবিদ্যালয় কলেজ মিলনায়তনে উক্ত মেডিকেল ক্যাম্প ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম (অতিরিক্ত ডিআইজি)এর পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ লুৎফুর রহমান। সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ সিলেট জেলা শাখার আহবায়ক অধ্যাপক মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে ও গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ মতিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মেট্রো পলিটন পুলিশের পুলিশ সুপার (ট্রাফিক) ফয়ছল মাহমুদ, হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক আখলাকুল আম্বিয়া, হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ সিলেট জেলা শাখার যুগ্ম আহবায়ক ও সিলেট চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ, হুমায়ুন রশীদ স্মৃতি পরিষদ সিলেট জেলা শাখার সদস্য সচিব মাহবুবুল হাফিজ চৌধুরী মুশফিক, সিলেট মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হোসেন রবীণ, হুমায়ুন রশীদ স্মৃতি পরিষদের সদস্য কাজী মোস্তাফিজুর রহমান, শাহীদুর রহমান সাহেদ, ডাঃ আসাদুজ্জামান রনি, ডাঃ মোঃ হাসিবুর রহমান, ডাঃময়নুল ইসলাম, ডাঃ শাওন দত্ত,ডাঃ মোহাই মিনুল বারী, ডাঃ সিরাজুল ইসলাম, ডাঃ ছাদিকুর রহমান, ডাঃ নাহিদ আহমদ, ডাঃ রাজু আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি