পদ আছে মাঠে নেই এমন নেতার প্রয়োজন নেই – জিল্লুর

18

সিলেট মহানগর বিএনপির অন্তর্ভুক্ত ১৫নং ওয়ার্ড শাখার আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে সিলেট মহানগর বিএনপির এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ আগষ্ট) রাতে নগরীর সোবহানীঘাটস্থ এলাকায় এই কর্মী সভার আয়োজন করা হয়।
এসময় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং সাংগঠনিক টিমের প্রধান জিয়াউল গণি আরেফিন জিল্লুর বলেন, পদ আছে কিন্তু মাঠে নেই এমন নেতার দলে প্রয়োজন নেই। আমরা সেই চিন্তা করে কর্মীসভার মাধ্যমে নতুন নেতৃত্ব বের করে আনতে চাই। যারা আগামীতে সরকার বিরোধী একদফার আন্দোলনে শক্তিশালী হয়ে মাঠে থাকার পাশাপাশি কর্মীদের খোঁজ-খবর রাখবে, আমরা ওয়ার্ডের নেতৃবৃন্দদের মতামতের ভিত্তিতে দলের দায়ীত্ব তার কাঁধে দেব।
বিশেষে অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাংগঠনিক টিমের সদস্য নজিবুর রহমান নজিব। ১৫নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি হাবিব আহমদ চৌধুরী শিলুর সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক শেখ মো. ইলিয়াসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির সদস্য ও সাংগঠনিক টিমের সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ইফতেখার আহমদ সোহেল, মো. মাহবুবুর রহমান সওদাগর, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, সদস্য তোফাজ্জল হোসেন বেলাল, সালেক আহমদ, নিজাম উদ্দিন বাবুল, আব্দুস সাত্তার মো. আমিন, সোয়াইব আহমদ সোয়াইব, ফয়ছল আহমদ, শেখ ইলিয়াছ আহমদ জুনেদ, মো. রাসেল, সেলিম আহমদ, ইউনুছ আলী টিপু, মো. কবির, সাজ্জাদ আহমদ, শাহীন আহমদ, সুমন আহমদ, বদরুল হোসেন, এহিয়া আনোয়ার চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি