মাধবপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে কুপিয়ে খুন

9

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের মাধবপুরে বাড়ী থেকে ডেকে নিয়ে সুমন মিয়া নামে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। পুলিশ নিহতের লাশ উদ্ধার করলেও খুনিদের ধরতে পারেনি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের আব্দুল হান্নানের পুত্র সুমন মিয়া (৩৫) কে তার বাড়ি থেকে ডেকে নিয়ে যায় পার্শ্ববর্তী বেঙ্গাডোবা গ্রামের তারই পরিচিত ৩ জন যুবক। পরবর্তিতে রাত ১০টার দিকে নয়াপাড়া বাজারের উত্তর দিকে নির্জন ধানের ব্রয়লারে পূর্ব পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা সুমনকে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে দুটি পা কেটে ফেলে। খবর পেয়ে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
স্থানীয় একজন জনপ্রতিধি নাম প্রকাশে অনিচ্ছুক তিনি জানান, এই হত্যাকান্ড মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধ থেকে হতে পারে। নিহত সুমন মাদক ব্যবসায় জড়িত ছিল এবং মাদক উদ্ধারে সোর্স হিসেবে কাজ করত। হত্যাকাণ্ডের সাথে জড়িত হিসেবে যাদের নাম আসছে তারাও মাদক চোরাচালানের সাথে জড়িত। খবর পেয়ে মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মহসিন আল মুরাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলমান আছে, খুব শিগগিরই আসামিদের ধরা হবে।