কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ নেতা নিহত, ৪ প্রবাসী আহত

8

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় জাসদ নেতা নিহত হয়েছেন। এছাড়া আরেকটি সড়ক দুর্ঘটনায় বিয়ানীবাজারের ৪ যুক্তরাজ্য প্রবাসী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার ব্রাহ্মণবাজার ও আছুরিঘাট এলাকায় পৃথকভাবে এ দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের জালালাবাদ উচ্চ বিদ্যালয়ের সামনে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন ব্রাহ্মণবাজারের নবীনগর গ্রামের বাসিন্দা মুজিবুর রহমান জাকারিয়া (৫৬)। দ্রুত তাকে স্থানীয়রা উদ্ধার করে মুসলিম এইড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে প্রেরণ করেন। সেখানে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি বিকেলে মৃত্যুবরণ করেন। নিহত জাকারিয়া কুলাউড়া ব্রাহ্মণবাজার ইউনিয়ন জাসদের সভাপতি ছিলেন।
এদিকে, এদিন দুপুরে কুলাউড়া-জুড়ী আঞ্চলিক মহাসড়কের আছুরিঘাট এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রো (নোহা) গাড়ি খাদে পড়ে যায়। এতে শিশুসহ ৪ যাত্রী আহত হন। আহত যাত্রীরা যুক্তরাজ্য থেকে দেশে ফিরে ঢাকা থেকে বিয়ানীবাজার বাড়িতে যাচ্ছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
পৃথক সড়ক দুর্ঘটনার বিষয়টি রাতে নিশ্চিত করেছেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক।