নগরী থেকে ১৪০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

24
৭ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অভিযানে ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী।

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে ১৪০ পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সিলেট ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (৭ এপিবিএন)’র সদস্যরা। গতকাল মঙ্গলবার দুপুরে এসএমপি কোতোয়ালী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতের নাম- মো: জামাল উদ্দিন (৪৮)। সে মৌলভীবাজার জেলার বড়লেখা থানার হাকালুকি এলাকার কলারতলিপাড়ের মৃত মোশারফ আলীর পুত্র।
৭ এপিবিএন জানায়, মঙ্গলবার দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে ৭ এপিবিএন সিলেটের কমান্ডিং অফিসারের সার্বিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (নি:) রাজু আহাম্মদ (অপস্ এন্ড ইন্টিলিজেন্স উইং)’র নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় এসএমপি কোতোয়ালী থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য ও বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মো: জামাল উদ্দিনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে সর্বমোট ১৪০ পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে।
এ ব্যাপারে ৭ এপিবিএন’র এসআই (নি:) মো: ওয়াহিদুজ্জামান বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালী থানায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামী মো: জামাল উদ্দিন একজন চিহিৃত মাদক ব্যবসায়ি ও চোরা কারবারি দলের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।