মুরারিচাঁদ কলেজের ৪জন শিক্ষক পেলেন Good work appreciation Award-2021-22

18

এমসি কলেজ থেকে সংবাদদাতা :
কর্মনৈপুণ্য, কর্তব্যনিষ্ঠা ও কলেজের উন্নয়নে অবদানের জন্য সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মুরারিচাঁদ কলেজের অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক এই ৪ ক্যাটাগরি থেকে ৪জন শিক্ষককে ‘Good work appreciation Award -২০২১-২২ প্রদান করা হয়েছে।
সোমবার (৮ আগষ্ট) কলেজের শিক্ষক মিলনায়তনে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অধ্যাপক ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছেন কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ শফিউল আলম, সহযোগী অধ্যাপক ক্যাটাগরিতে গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ গিয়াস উদ্দিন, সহকারী অধ্যাপক ক্যাটাগরিতে অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোছাম্মৎ জেবিন আক্তার ও প্রভাষক ক্যাটাগরিতে ইংরেজি বিভাগের প্রভাষক জোস্না বেগম।
মুরারিচাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদের সভাপতিত্বে ও সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক অঘ্রাতা সৌরভের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ পান্না রানী রায়, শিক্ষক পরিষদ সম্পাদক ও পদার্থবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক তৌফিক এজদানী চৌধুরী।
অ্যাওয়ার্ড প্রাপ্তদের অভিনন্দন জানিয়ে অধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদ বলেন, ভবিষ্যতেও এই অ্যাওয়ার্ড প্রদানের ধারা অব্যাহত থাকবে।