রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণ

13
রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ করছেন প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেবেকা বেগম সহ ক্লাব নেতৃবৃন্দ।

‘‘একটি গাছ রোপণ, একটি শান্তির বীজ বপন’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ করা হয়েছে। (৬ আগষ্ট) শনিবার দুপুর ১টায় নগরীর আখালিয়া নতুন বাজার এলাকায় এই শিক্ষা প্রতিষ্ঠানে এই মহতি কাজের উদ্বোধন করা হয়। এ সময় ফলজ বনজ ঔষধী জাতের শতাধিক চারা রোপন করা হয়।
বৃক্ষরোপণকালে প্রধান অতিথি হিসেবে ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেবেকা বেগম।
ক্লাব প্রেসিডেন্ট রোটাঃ পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এর সভাপত্বিতে আরসি সিলেট সেন্ট্রালের পক্ষ থেকে এসময় উপস্থিত ছিলেন এসাইন এসিস্ট্যান্ট গভর্নর রোটাঃ পিপি মোঃ আব্দুল মুকিত আরএফএসএম, রোটাঃ পিপি জিয়াউল হক এমপিএইচএফ, রোটাঃ পিপি এম এ রহিম আরএফএসএম, রোটাঃ পিপি ইঞ্জিনিয়ার মোঃ রুহুল আলম আরএফএসএম, রোটাঃ মোঃ হুসাইন আহমেদ আরএফএসএম।
স্কুলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক অর্জুন চন্দ দাশ, শিক্ষক আমিরুল ইসলাম, পপি রানী দাস, সাইফুল্লাহ খান, শিমুল চক্রবর্তী, হীরক চক্রবর্তী, রুবেল দাস, মোঃ জয়নাল আবেদীন, পিংকী চন্দ্র ঝুমা, উর্মিলা দেব পূর্ণিমা, মোঃ দেলোয়ার হোসেন এবং অভিভাবক সৈয়দ বদরুল। আলম। বিজ্ঞপ্তি