গোয়াইনঘাটে সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

3

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
সিলেটের গোয়াইনঘাটে ফুলতৈলছ গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ময়না মিয়া নামের এক ব্যক্তি মারা গেছেন। সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাতে তিনি মারা যান।
গত ২৬ জুলাই গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের ফুলতৈলছগাম গ্রামে খাশ জমিতে ফিসারি নির্মাণের সূত্রধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ময়না মিয়াসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন। আহতদের মধ্যে প্রায় সকলেই চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসেন।
ময়না মিয়া চিকিৎসা নিয়ে বাড়িতে আসার পর এরই মধ্যে তার শারীরিক অবস্থার অবনতি হয়। পুনরায় চিকিৎসার জন্য তাকে সিলেটে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তার আত্মীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে ময়না মিয়া মারা যান।
এ ব্যাপরে গোয়াইনঘাট থানার ওসি কে. এম. নজরুল ইসলাম বলেন, ফুলতৈলছ গ্রামে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহতরা চিকিৎসা নিয়ে সবাই বাড়িতে ফিরে এসেছিলেন। বিষয়টি নিষ্পত্তির জন্য শনিবার উভয় পক্ষের লোকজন বৈঠকে বসার কথা ছিল। এরই মধ্যে ময়না মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে পূণরায় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রাতে তিনি মারা যান।