সিলেটে সাইবার মামলায় স্থলবন্দরের কর্মচারী জেল হাজতে

6

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
সিলেটের সাইবার মামলায় স্থল বন্দরের কর্মচারী জালালুর রহমান শিকদারকে জেল হাজতে পাঠানো হয়েছে। গত বৃহস্পতিবার সিলেট সাইবার মামলার শুনানী শেষে বিচারক মো. আবুল কাশেম আসামীকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কানন আলম সাংবাদিকদের জানান, সিলেট সাইবার ট্রাইব্যুনাল যে মামলাটির শুনানী হয়েছে ১১১/২০২১ তার বাদী হচ্ছেন তামাবিল স্থল বন্দরের সহকারি পরিচালক মো. মাহফুজুল ইসলাম ভূঁইয়া।
তিনি বাদী হয়ে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের ওই কর্মচারীর বিরুদ্ধে মামলাটি করেন। নির্বাচনকালীন সময়ে তামাবিল স্থলবন্দর নিয়ে একটা উস্কানিমূলক, আক্রমনাত্মক, বিদ্বেষ প্রনোদিত ও মানহানীকর আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর জন্য আসামী জালালুর রহমান ফেইসবুকে একটা পোস্ট দেন।
সে চাইছিল তামাবিল স্থলবন্দরকে উস্কানী দিয়ে ওইখানে একটা বিশৃঙ্খলা গৃষ্টি করার। আসামির উদ্দেশ্যই ছিলো বাংলাদেশ-ভারতের সীমান্তবর্তী এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতি গৃষ্টি করে দেশের স্থলবন্দর গুলো অচল করে দেওয়া। সেই বিষয়গুলো আমরা বিজ্ঞ আদালতে বিজ্ঞ ট্রাইব্যুনালে উপস্থাপন করি।
ট্রাইব্যুনাল রেকর্ডপত্র পর্যালোচনা করেন। এবং সার্বিক দিক বিবেচনা করে সাইবার ট্রাইব্যুনাল বিজ্ঞ বিচারক আসামীর জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।