খেলাধূলা-শৃঙ্খলা ও শারীরিক-মানসিক উৎকর্ষ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে – জেলা বার সভাপতি

26
কানাইঘাট লোভাছড়া পাথর কোয়ারি নদী পথে নৌকা নিয়ে ঘুরে ঘুরে দেখছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সহকারী সচিব মো: শওকতুল আম্বিয়া সহ তার সফর সঙ্গীরা।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোঃ সামছুল হক বলেছেন, খেলাধূলার মাধ্যমে শৃংখলার চর্চা হয়। শারীরিক ও মানসিক বিকাশের মাধ্যমে শৃংখলা জীবন লাভ করা সম্ভব।
তিনি বৃহস্পতিবার (৪ আগষ্ট) সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
বেলা ২ টায় সমিতির ২ নম্বর হলের ৫ম তলায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সমাজ বিষয়ক সম্পাদক ও ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক মোঃ সোহেল মিয়া এডভোকেট, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মুহাম্মদ হুছাইনুর রহমান (লায়েছ) এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির সম্মানিত সাধারণ সম্পাদক জনাব মাহফুজুর রহমান এডভোকেট। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সমিতির যুগ্ম সম্পাদক-১ বিজিত লাল তালুকদার এডভোকেট, যুগ্ম সম্পাদক-২ শাবানা ইসলাম এডভোকেট, লাইব্রেরী বিষয়ক সম্পাদক এফ.এইচ.এম. সাজেদুল ইসলাম (সজীব) এডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার আক্তার উদ্দীন আহমদ এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার মোহাম্মদ সেলিম মিয়া এডভোকেট ও মোঃ আব্দুল মুকিত এডভোকেট, সহ-সম্পাদক আরিফ আহমদ এডভোকেট, গোলজার হোসেন খোকন এডভোকেট ও মোঃ সাদিদুর রহমান (রিপন) এডভোকেট, সদস্য আব্দুল গফফার এডভোকেট, মোঃ আখতার হোসেন খান এডভোকেট, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) এডভোকেট, মোঃ রাজ উদ্দিন এডভোকেট, মোঃ আব্দুল ওদুদ এডভোকেট, মোঃ আনোয়ার হোসেন এডভোকেট, কল্যাণ চৌধুরী এডভোকেট, আব্দুল মালিক এডভোকেট, মোঃ গিয়াস উদ্দিন এডভোকেট, এমদাদুল হক এডভোকেট ও আবু মোহাম্মদ আসাদ এডভোকেট প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানের আগে ২ নম্বর বার হলের সম্মুখে ফেস্টুন সম্বলিত শতাধিক বেলুন আকাশে উড়ানো হয়। এসময় সমিতির সিনিয়র, জুনিয়র আইনজীবীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শেষে সমিতির সম্মানিত সভাপতি জনাব মোঃ সামছুল হক এডভোকেট কেক কেটে আনুষ্ঠানিকভাবে অভ্যন্তরীণ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।
অনুষ্ঠানের সভাপতি মোঃ সোহেল মিয়া এডভোকেট অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী সকল আইনজীবীগণ ও সমিতির অন্যান্য সকল আইনজীবীগণের সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সমিতির সহকারী নির্বাচন কমিশনার মোঃ আব্দুল মুকিত এডভোকেট। বিজ্ঞপ্তি