গণতন্ত্রের জন্য আর কত রক্ত, কত প্রাণ প্রয়োজন -সুনামগঞ্জ বিএনপি

25

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সারাদেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানি খাতে নজিরবিহীন অব্যবস্থাপনা, ভোলায় পুলিশের অন্যায়ভাবে গুলি চালানো এবং স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহীমকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সুনামগঞ্জ জেলা বিএনপি।
মঙ্গলবার (২ আগষ্ট) দুপুরে জেলা বিএনপির কার্যালয় পুরাতন বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের আন্দোলনের সুতিকাগার আলফাত স্কয়ার ট্রাফিক পয়েন্ট যেতে চাইলে পুলিশ বাধা দেয়। পুলিশ বাধা অতিক্রম করতে না পেরে শহরের কালীবাড়ি পয়েন্ট বিএনপির নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ করে।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জিয়াউর রহীম শাহীন, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর শওকতসহ যুবদল, স্বেচ্চাসেবক দল ও ছাত্রদল নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, চাইলাম বিদ্যুৎ উপহার দেওয়া হলো আমার ভাইয়ের লাশ। গণতন্ত্রের জন্য আর কত রক্ত, কত প্রাণ প্রয়োজন? গণতন্ত্রকামী জনতা রক্ত এবং প্রাণ দিতে প্রস্তুত। সব কিছুর বিনিময়ে এ দেশের মানুষ গণতন্ত্র ফিরে পেতে চায়। আমরা কোন দেশে বাস করছি ভাই হত্যার বিচার চাইতে পারবো না। পুলিশ আমাদের সে অধিকার কেন কেড়ে নিচ্ছে? এসব স্বৈরাচারী আচরণের বিরুদ্ধে সকল নেতাকর্মীদের সোচ্চার হতে আহ্বান জানানো হয় সভা থেকে।