সুনামগঞ্জে পানিতে ডুবে চার বোনের মর্মান্তিক মৃত্যু

15

একে কুদরত পাশা সুনামগঞ্জ থেকে :
সুনামগঞ্জের ছাতক ও বিশ্বম্ভরপুর উপজেরায় পানিতে ডুবে চার বোনের মৃত্যু হয়েছে। ছাতক উপজেরায় সুমাইয়া বেগম (৮) ও নাহিদা বেগম (৬) ও বিশ্বম্ভরপুর উপজেলায় রুমা আক্তার (৮) ও মারিয়া আক্তার (৮) নামেরচার শিশুর মৃত্যু হয়।
বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের তরঙ্গিয়া কৃষ্ণতলা গ্রামে পানিতে ডুবে রুমা আক্তার (৮) ও মারিয়া আক্তার (৮) নামের দুই শিশু মারা গেছে। নিহত রুমা আক্তার তরংগীয়া কৃষ্ণতলা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে ও মারিয়া আক্তার একই গ্রামের শফিক মিয়ার মেয়ে। নিহতরা মামাতো ফুফাতো বোন।
স্থানীয় ইউপি সদস্য আহমদ আলী ও নিহতের দাদা আলী হোসেন জানান, পরিবারের সবার অগোচরে রবিবার বিকেলে দুইবোন বাড়ির পাশে আবু হানিফার পুকুরে গোসল করতে যায়। দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পর তারা বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাদের খোঁজতে বের হয় পরে পুকুরের পাড়ে তাদের জামা প্যান্ট দেখে তাদের সন্দেহ হয়। এক পর্যায়ে পুকুরের তলদেশ থেকে দুই জনের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। নিহত রুমা স্থানীয় ব্রাক স্কুলে পড়া লেখা করতো।
ধনপুর ইউনিয়নের চেয়ারম্যান মিলন মিয়া বলেন পুকুরে গোসল করতে নেমে দুই বোন পানিতে ডুবে মারা যায়। নিহতের লাশ পরিবারের কাছে রয়েছে। ঘটনা বিশ্বম্ভপুর থানা পুলিশকে জানানো হয়েছে।
অপরদিকে সোমবার (৭ মার্চ) দুপুরে উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের কৃষ্ণনগর গ্রাম সংলগ্ন বটেরখাল (নদীতে) এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। মৃত দুই বোন কৃষ্ণনগর গ্রামের নজরুল ইসলামের কন্যা ও গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।