খাদ্য সামগ্রী বিতরণ করলো আইএফআইসি ব্যাংক ॥ আইএফআইসি ব্যাংক অসহায় মানুষের প্রতি পরম মমত্ববোধ লালন করে

5

সিলেটে বন্যার্ত ৭০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলো দেশের অন্যতম শীর্ষস্থানীয় আইএফআইসি ব্যাংক।
শনিবার খাদ্য সামগ্রী বিতরণকালে আইএফআইসি ব্যাংকের কর্মকর্তারা বলেন, আইএফআইসি ব্যাংক অসহায় মানুষের প্রতি পরম মমত্ববোধ লালন করে। দেশের অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখার পাশাপাশি দেশের বন্যার্ত মানুষগুলো যাতে দুঃখ-কষ্টে পতিত না হয়, সেজন্য এ ব্যাংক তার অবস্থান থেকে কাজ করে যাচ্ছে। এ ব্যাংক তার অবস্থান থেকে যেকোনো ক্রান্তিকালে দেশের মানুষের পাশে দাঁড়াবে বলে দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন ব্যাংকের কর্মকর্তারা।
মানবতার পাশে দাঁড়ানোর লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে গত ২৫ জুলাই থেকে শুরু করে সিলেট বিভাগে আইএফআইসি ব্যাংক খাদ্য সামগ্রীসহ বিতরণসহ বিভিন্নমুখী কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় এ ব্যাংকের উদ্যোগে গতকাল শনিবার পর্যন্ত সিলেটে ৭০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ খাদ্য সামগ্রী বিতরণ প্যাকেজে চাল, ডাল, আলু, তেল, পিঁয়াজসহ দৈনন্দিন নিত্যপ্রয়োজনীয় পনেরো কেজি সমপরিমাণ ওজনের জিনিসপত্র বিদ্যমান ছিল। আইএফআইসি ব্যাংকের উদ্যোগে এ কর্মসূচির মাধ্যমে অসংখ্য বন্যার্ত মানুষের জন্য সাহায্যের হাত প্রসারিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক এম.এ. কাইয়ুম চৌধুরী, সিলেট শাখার কাষ্টমার সার্ভিস ম্যানেজার আশরাফ আমীন, পিরোজপুর উপ-শাখার অফিসার ইনচার্জ মো: ইমরান শাকিল, গোয়াইনঘাট উপ-শাখার অফিসার ইনচার্জ জুবায়ের আহমদ, ব্যাংকের কর্মকর্তা জয় কুমার রায়, মো: শাহাবউদ্দিন, নুর মোহাম্মদ, ইসমাইল হোসেন চৌধুরী প্রমুখ।
উল্লেখ্য দুইজন সবজি বিক্রেতা কে ব্যবসা করা জন্য অর্থ প্রদান করা হয়। বিজ্ঞপ্তি