শান্তিগঞ্জে গৃহবধূর চাঞ্চল্যকর মৃত্যু, আদালতে স্বীকারোক্তি

11

শান্তিগঞ্জ থেকে সংবাদদাতা :
শান্তিগঞ্জে গৃহবধূর চাঞ্চল্যকর মৃত্যুতে নিহত গৃহবধূর ভাই বাদীহয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার রাতে গৃহবধূর ভাই কয়েস মিয়া বাদী হয়ে গৃহবধূর স্বামী ঘোড়াডুম্বুর গ্রামের জমসর আলীর ছেলে আকিল মিয়াকে প্রধান আসামী করে হত্যা মামলা দায়ের করেন। শান্তিগঞ্জ থানায় মামলা নং ৭ তারিখ ২৯ জুলাই ২০২২ ইং।
মামলা দায়েরের পরপরই থানা পুলিশের ৩ ঘন্টার বিশেষ অভিযানে প্রধান আসামী আকিল মিয়াকে গ্রেফতার করে শুক্রবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করে শান্তিগঞ্জ থানা পুলিশ।
আদালতে গৃহবধূ মাসুমাকে হত্যার কথা স্বীকার করেছে ঘাতক স্বামী।
উল্লেখ্য, উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ঘোড়াডুম্বুর গ্রামের আকিল হোসেনের স্ত্রী মাসুমা বেগম (২০)কে পারিবারিক কলহের জের ধরে পরিকল্পিতভাবে হত্যার পর গলায় ওড়না পেঁচিয়ে বসতঘরের টয়লেটের তীরের সাথে ঝুলিয়ে রাখে তার স্বামী। পরে নিজে বাঁচাতে আত্মহত্যা করেছে বলে চাপিয়ে দেয়ার চেষ্টা করে নিহতের স্বামী আকিল হোসেন। বিষয়টি রহস্যজনক হওয়ায় লাশের ময়না তদন্তের পরপরই হত্যা মামলা দায়ের হলে আসামী গ্রেফতার হয় এবং বিজ্ঞ আদালতে আসামী গৃহবধূকে পরিকল্পিত হত্যার কথা স্বীকার করে।
এ ব্যাপারে শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ খালেদ চৌধুরী বলেন গৃহবধূর মৃত্যুর বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের পরপরই বিশেষ অভিযানের মাধ্যমে আমরা আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বিজ্ঞ আদালতে আসামী পরিকল্পিত হত্যার কথা স্বীকার করেছে।